কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পার্সোনাল ভার্সনে এলো মাইক্রোসফট টিমস

ঢাকা টাইমস প্রকাশিত: ২৫ জুন ২০২০, ০৯:১৭

ভিডিও কলিং অ্যাপ মাইক্রোসফট টিমসে নতুন ফিচার এলো। এতে নতুন 'পার্সোনাল ভার্সান' যোগ করা হয়েছে। অ্যান্ড্রয়েড এবং আইওএস মোবাইল ব্যবহারকারী এই নতুন ভার্সনের মাইক্রোসফট ব্যবহার করতে পারবেন। পার্সোনাল ভার্সনে ব্যবহারকারীরা টেক্সট চ্যাট, ভিডিও কল, শেয়ারের তালিকা, নথি, ক্যালেন্ডার এবং লোকেশনও শেয়ার করতে পারবেন। নতুন এই বৈশিষ্ট্যগুলো মোবাইল অ্যাপে আপডেট হওয়া শুরু হয়েছে। আগামী সপ্তাহের মধ্যে সমস্ত মোবাইল অ্যাপেই এই আপডেশন পৌঁছে যাবে।

'পার্সোনাল ভার্সান' ব্যবহারের ফলে আপনি যেমন আফিসের টিমের সঙ্গে কাজের সময় যুক্ত থাকতে পারবেন। পাশাপাশি বন্ধুবান্ধব এবং প্রিয়জনদের সঙ্গেও মেসেজিং এবং ভিডিও কলিংয়ের মাধ্যমে একই সঙ্গে যুক্ত থাকতে পারবেন। চ্যাট এবং কল করার জন্য আলাদা গ্রুপ তৈরি করা যাবে। যাতে আপনি নিজের পরিবার, আপনার বন্ধু, অফিস এর জন্য আলাদা গ্রুপের সঙ্গে প্রয়জনীয় নথি শেয়ার করতে পারবেন। এই সমস্ত সুবিধাই এই পার্সোনাল ভার্সানে উপলদ্ধ।

এ্ মাইক্রোসফট টিমে আপনার সমস্ত ব্যক্তিগত চ্যাট এবং ভিডিও এবং ভয়েস কলগুলোর জন্য মেসেজিং হাব হিসেবেও রাখা যাবে। পাশাপাশি মাইক্রোসফট টিমে আপনার অন্যান্য ৩৬৫ অ্যাপ্লিকেশনগুলোর সঙ্গেও যুক্ত করতে পারবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও