কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মৃত্যুর সাড়ে ৪ বছর পর সেন্সরে যাচ্ছে দিতির ছবি

এনটিভি প্রকাশিত: ২৪ জুন ২০২০, ১৪:২০

অভিনেত্রী পারভীন সুলতানা দিতি প্রায় সাড়ে চার বছর আগে মারা যান। তবে রেখে গেছেন তাঁর অভিনয়ের স্বাক্ষর। দুই শতাধিক চলচ্চিত্র দিয়ে দর্শকহৃদয়ে স্থায়ী জায়গা করে নেন তিনি।

তাঁর মৃত্যুতে বিপাকে পড়ে বেশ কিছু চলচ্চিত্র। কিছু চলচ্চিত্রে দিতির অংশ নতুন করে শুট করা হয়। আবার তাঁর অভিনীত বেশ কিছু চলচ্চিত্র এখনো মুক্তি পায়নি, সেসবের শুট তিনি শেষ করতে পেরেছিলেন। আগামী সোমবার (২৯ জুন) সেন্সর বোর্ডে জমা পড়ছে দিতি অভিনীত চলচ্চিত্র ‘এ দেশ তোমার আমার’। ছবিটি পরিচালনা করেছেন এফ আই মানিক।

মনোয়ার হোসেন ডিপজল ও দিতি এ ছবিতে জুটি বেঁধেছেন। পরিচালক এফ আই মানিক এনটিভি অনলাইনকে বলেন, “দিতি ও ডিপজল অভিনীত ‘এ দেশ তোমার আমার’ ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার জন্য প্রস্তুত করা হচ্ছে। আগামী বৃহস্পতিবার আশা করি সব কাজ শেষ হয়ে যাবে। সোমবার ছবিটি সেন্সরে জমা দেওয়ার পরিকল্পনা করছি।” দিতির মৃত্যুর প্রায় সাড়ে চার বছর পর ছবিটি জমা দেওয়া হচ্ছে সেন্সর বোর্ডে, এত দেরি হওয়ার কারণ কী? এমন প্রশ্নের জবাবে মানিক বলেন, ‘দিতি মারা যাওয়ার কয়েক মাস আগে আমরা ছবিটির শুটিং শেষ করেছি। ছবিটি ৩৫ মিলিমিটারে শুট হয়েছিল। ট্রান্সফার করে ডিজিটাল করা হয়েছে। তা ছাড়া ডিপজল সাহেব মাঝখানে কিছুদিন অসুস্থ থাকায় ছবির কাজ আর শেষ করতে পারিনি। যে কারণে দেরি হয়ে গেছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও