কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যুবলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার

জাগো নিউজ ২৪ বদলগাছি থানা, নওগাঁ প্রকাশিত: ২৩ জুন ২০২০, ২০:২৯

বগুড়ার যুবলীগ নেতা আবু তালেব (৩৫) হত্যা মামলান প্রধান আসামিকে বিদেশি পিস্তলসহ গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার বিকেল ৫টায় র‍্যাব-১২ বগুড়ায় ক্যাম্পের সদস্যরা নওগাঁর বদলগাছী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত প্রধান আসামি ফিরোজ হোসেন ফকির ওরফে ফোকরা (২৫) সাবগ্রাম আকাশতারা এলাকার শাহাজাহান পাঠার ছেলে।র‍্যাব জানায়, যুবলীগ নেতা তালেব হত্যার পরদিন তার স্ত্রী বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা করেন। এতে ফোকরাসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করা হয়। হত্যাকাণ্ডের পর থেকে তাকে গ্রেফতার অভিযানে নামে র‍্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার বিকেলে তাকে গ্রেফতার করা হলে প্রাথমিকভাবে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন ফোকরা। সোমবার রাতেই তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় র‍্যাব।

তার দেয়া তথ্যের ভিত্তিতে সদর থানার মাটিডালি বনানি দ্বিতীয় বাইপাস এলাকার কর্নপুর পূর্বপাড়ার একটি কবরস্থান থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু, বিদেশি পিস্তল, ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, দুটি মোবাইল ও তিনটি সিমকার্ড উদ্ধার করা হয়। অস্ত্রগুলো নিজের বলে স্বীকার করেন ফোকরা।

এর আগে শুক্রবার বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা শাখা মামলার অপর দুই আসামি চাঁন (২৬) ও বাপ্পাকে (২৮) শহরের বারপুর মোড় থেকে রক্তমাখা পোশাকসহ গ্রেফতার করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও