কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোনো অভিনেত্রী ভালো করলে হিংসে তো হয়ই : দীপা খন্দকার

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৩ জুন ২০২০, ১৫:১৩

নব্বই দশকের নন্দিত অভিনেত্রী দীপা খন্দকার। নান্দনিক অভিনয় ও শৈল্পিক গুণে দর্শকের কাছে এখনো সমানভাবেই সমাদৃত এ তারকা। দীর্ঘদিনের ক্যারিয়ারে নাটক, বিজ্ঞাপন, টেলিছবি; প্রায় সব অঙ্গনেই নিজস্ব স্বকীয়তা বজায় রেখে হয়েছেন প্রশংসিত।

বর্তমানে করোনার জন্য তিনি ঘরবন্দি। সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। নতুন করে শুটিংয়ে ফেরার প্রস্তুতি ও সাময়িক ব্যস্ততা নিয়ে আলাপ করেছেন জাগো নিউজের সঙ্গে। লিখেছেন অরণ্য শোয়েব-

জাগো নিউজ : দীর্ঘদিনের ঘরবন্দি সময়ের অবসরে কীভাবে কাটছে? দীপা : ঘরের কাজ তো থাকেই টুকিটাকি। আগের চেয়ে বেশি কাজ করতে হচ্ছে। বাচ্চারা বাসায় আছে তাদের নিয়ে সময় কাটাচ্ছি। তারপরও মাঝে মধ্যে একটু বোরিং হয়ে যাই। তখন সিনেমা নাটক গান এসব শুনি। এভাবেই চলছে সবকিছু। কিছুই তো করার নেই। ঘরেই থাকতে হবে।

জাগো নিউজ : শেষ ব্যস্ততা কি ছিল? দীপা : মার্চ মাসের ১৫ তারিখে শেষ শুটিং করেছি। বিটিভির এক ঘণ্টার একটি নাটক ছিল। তবে তারও আগে একটি বিজ্ঞাপনের শুটিংও করছিলাম। এরপর ১৬ তারিখ থেকেই বাসায় আছি।

জাগো নিউজ : আবারও শুটিং শুরু হয়েছে। আপনি কী শুটিং করবেন এই মুহূর্তে ? দীপা : এই মুহূর্তে লম্বা সময় ধরে কাজ করা সম্ভব নয়। তবে আমি ইতিমধ্যে শুটিং করেছি। দুটো বিজ্ঞাপনের। সেগুলো স্বাস্থ্য মন্ত্রণালয়ের ছিল। যদিও খুব কম সময়ের মধ্যে শেষ হয়েছে। শুটিং এই মাসেই হয়েছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও