কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্কুলছাত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার ২

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ২২ জুন ২০২০, ১৫:৩৫

রাজশাহীর বাগমারায় স্কুলছাত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই বখাটেকে গ্রেফতার করেছে বাগমারা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামের আবদুল হালিম (২৪) ও সাব্বির হোসেন (১৯)। তারা এলাকায় বখাটে হিসাবে পরিচিত। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবারের সদস্যদের দেওয়া তথ্য মতে, বাইগাছা গ্রামের বখাটে আবদুল হালিম ও সাব্বির হোসেন একই গ্রামের দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে আপত্তিকর প্রস্তাব দেন। তাদের প্রস্তাবে রাজি না হলে ছাত্রীকে হেয় করতে হুমকি দেয় বখাটেরা। বখাটেদের প্রস্তাবে রাজি না হলে তারা প্রযুক্তির সাহায্যে ওই ছাত্রীর বিবস্ত্র ছবি তৈরি করে। পরে তা এলাকার পরিচিতজনদের ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেন। এলাকার বিভিন্ন লোকজনের মুঠোফোনেও ছড়িয়ে পড়ে ছবিটি। বিষয়টি জানার পর ছাত্রী মানসিকভাবে ভেঙে পড়ে। রবিবার রাতে ছাত্রী নিজেই বাদী হয়ে দুই বখাটের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে বাগমারা থানায় মামলা দায়ের করেন।

রাতেই অভিযান চালিয়ে পুলিশ দুই বখাটেকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে কিছু ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করে। সোমবার দুপুরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও