কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোহলিতে মুগ্ধ স্টিভ স্মিথ

সময় টিভি প্রকাশিত: ২২ জুন ২০২০, ০৬:২৪

ডিসেম্বরে ঘরের মাঠে ভারতের বিপক্ষে খেলতে তর সইছে না অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথের। শক্তিমত্তার বিবেচনায় ইতিহাসের অন্যতম সেরা সিরিজ হতে যাচ্ছে বলে মনে করেন তিনি। ভারত অধিনায়ক কোহলির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। বিশ্বকাপে দর্শকদের বিদ্রূপের সময় পাশে দাঁড়ানোয় কোহলিতে মুগ্ধ স্টিভ স্মিথ।

বিরাট একটা রাজ্য দখল করে আছেন কিং কোহলি। গত এক দশকে, শুধু ভারত নয় ক্রিকেটেরই বিজ্ঞাপন হয়ে উঠেছেন। তার সঙ্গে অন্যদের তুলনা হয়, নির্দিষ্ট ফরম্যাটে। কিন্তু তিন ফরম্যাটের হিসেবে কোহলি অনন্য উচ্চতায়। স্টিভ স্মিথের সঙ্গে একটা সময় তার প্রতিদ্বন্দিতা জমে উঠে। যদিও সেটা সাদা পোষাকে। কে সেরা ব্যাটসম্যান তা নিয়েও তর্ক-বিতর্ক আছে।

দু'জনের সম্পর্কটা কেমন। তাও জানার আগ্রহ আছে । আগ্রহ আরো বেড়ে যায় ২০১৭ তে। মাঠে ছোটোখাটো কথার লড়াইও হয়েছে দু'জনের। কোহলি যখন ছুটে যান আপন মহিমায় স্মিথ বল টেম্পারিং কাণ্ডে হারিয়ে যাওয়ার শঙ্কায়। যদিও স্মিথ ফিরেছেন আগের মতোই। বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচে দর্শকেরে বিদ্রুপের সময় পাশে দাড়ান কোহলি।

তারপর থেকে দুইজনের সম্পর্কটা হয়ে যায় বন্ধুতের। অক্টোবরে ভারত-অস্ট্রেলিয়া ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হওয়ার কথা। যদিও না হওয়ার শঙ্কাই বেশি। বিশ্বকাপ নির্ধারিত সময়ে না হলে সিরিজের আর কোনো গুরুত্ব থাকেনা। তবে ডিসেম্বরে ভারত যে অস্ট্রেলিয়া সফর করবে তা নিশ্চিত। সিরিজ নিয়ে এখন থেকেই উচ্ছ্বসিত দুই দেশের ক্রিকেটাররা। অপেক্ষায় আছেন স্টিভ স্মিথও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও