কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

সন্তান খুশি হলে বাবাও খুশি : সালমান

এনটিভি প্রকাশিত: ২১ জুন ২০২০, ২২:৩০

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে তাঁর বাবা সেলিম খানের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা অনেকেরই জানা। করোনাভাইরাস পরিস্থিতিতে লকডাউনের এই সময়ে বাবার কাছে থাকতে না পারলেও তাঁর প্রতি ভালোবাসা প্রকাশে কমতি রাখছেন না সালমান। আর বিশ্ব বাবা দিবসে বাবাকে তিনি শুভেচ্ছা জানাবেন না, তা কী করে হয়! 

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, বাবার জন্য বিশেষ এই দিনে সালমানও চুপ করে থাকেননি। বরং সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বাবাকে শুভেচ্ছা জানিয়ে বেশ মিষ্টি একটি ভিডিও-বার্তা দিয়েছেন তিনি। সালমানের শেয়ার করা ভিডিওতে বাবা সেলিম খানের সঙ্গে আনন্দদায়ক বেশ কিছু মুহূর্ত কাটাতে দেখা যায় তাঁকে। এ ছাড়া পরিবারের অন্য সদস্যদের দুর্লভ কিছু ছবিও উঠে এসেছে ওই ভিডিওতে।

‘শুভ বাবা দিবস। আপনার কাছ থেকে আপনার বাবার সেরা চাওয়া, আপনি যাতে সুখী থাকেন। সন্তান খুশি হলে বাবাও খুশি,’ ক্যাপশনে লেখেন সালমান খান। Happy father's Day , the best gift ur father wud want from u is for u to live happily. Kids khush fathers khush.... pic.twitter.com/LCAN0aSbvl— Salman Khan (@BeingSalmanKhan) June 21, 2020 লকডাউনের কারণে প্যানভেলের খামারবাড়িতে আটকা পড়েছেন সালমান। মা-বাবাকে ছেড়ে দূরে থাকায় বেশ উৎকণ্ঠায় আছেন তিনি। তবে এই পরিস্থিতির মধ্যেও ভক্ত-অনুরাগীদের লকডাউনের নির্দেশনাবলী মানতে আহ্বান তাঁর।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও