কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাবেক প্রেমিকার আপত্তিকর ছবি স্বামীকে পাঠিয়ে টাকা দাবি

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২০ জুন ২০২০, ২২:০৭

অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে সাবেক প্রেমিকার আপত্তিকর ছবি তার স্বামীকে পাঠিয়ে টাকা দাবি করেন অভিযুক্ত সাদ্দাম। নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষিপ্ত হয়ে আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুন) রাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

গ্রেফতার সাদ্দাম হোসেন (২৪) রাজধানীর নর্দার্ন ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের শিক্ষার্থী। তার বাড়ি নারায়ণগঞ্জের চর কাশিপুর এলাকায়। মামলার অভিযোগে বলা হয়, ভুক্তভোগীর সাথে প্রেমের সম্পর্ক ছিল সাদ্দামের। কিন্তু দেড় মাস আগে ভুক্তভোগীর পরিবার অন্যত্র তার বিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সাদ্দাম ভুক্তভোগীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা দাবি শুরু করে তার শ্বশুরবাড়ির লোকজনের কাছে। এক পর্যায়ে ওই নারীর স্বামীর কাছে ৫ লাখ টাকা দাবি করে সাদ্দাম। টাকা দিতে অস্বীকার করায় সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারে ভুক্তভোগীর শ্বশুর বাড়ির লোকজনের কাছে আপত্তিকর ছবিগুলো পাঠান সাদ্দাম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও