কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চাঁপাইনবাবগঞ্জে ডুবছে জাতীয় পার্টি

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২০ জুন ২০২০, ১৫:২৬

চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টিতে একচ্ছত্র রাজত্ব চলছে সভাপতি ও সাধারণ সম্পাদকের। এই দুইজন যা মনে করেন তাই-ই করেন। তাদের কাছে কর্মীরা এখন গুরুত্বহীন। এ নিয়ে ক্ষোভ বাড়ছে কর্মীদের মাঝে। সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বৈরাচারী আচরণের কারণে জেলায় ডুবছে জাতীয় পার্টি।
কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় তিন বছর আগে সম্মেলনের মাধ্যমে জাতীয় পার্টির জেলা কমিটি গঠন করা হয়। সেই সম্মেলনে অ্যাডভোকেট নজরুল ইসলাম সোনা সভাপতি ও শাহ জাহান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

অভিযোগ রয়েছে, ওই সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীদের উপস্থিতি ছিল তুলনামূলক বেশি। তাই অনায়াসেই তারা নির্বাচিত হয়ে যান। নির্বাচিত হওয়ার পর থেকেই শুরু করে স্বৈরাচারী আচরণ।নেতাকর্মীদের অভিযোগ, সভাপতি ও সাধারণ সম্পাদক জাতীয় পার্টির নাম ভাঙিয়ে বিভিন্ন সেক্টর থেকে নানা ধরনের সুবিধা নিয়ে থাকেন। কর্মীদের কোনো খোঁজ রাখেন না। নতুন কমিটি হওয়ার পর তেমন একটা সভাও হয়নি। নেই কোনো কর্মসূচিও। তাই কর্মীরা ঝিমিয়ে পড়েছে।

কয়েকজন নেতার অভিযোগ, জেলা জাতীয় পার্টিতে কোনোরকম গণতন্ত্রের চর্চা নেই। সভাপতি ও সাধারণ সম্পাদক যা মনে করেন, তাই করেন। কেউ এর প্রতিবাদ করলে তাকে রোষানলে পড়তে হয়। এই কারণে এখন আর কেউ প্রতিবাদও করেন না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও