কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুশান্তের মৃত্যু : সালমান খানসহ চার তারকার বিরুদ্ধে মামলা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৮ জুন ২০২০, ০৩:০৪

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে ওঠা স্বজনপ্রীতির অভিযোগ শেষ পর্যন্ত আদালতে গড়িয়েছে। অভিযোগ উঠেছিল, ছয় মাসে সাতটি ছবি কেড়ে নেয়া হয়েছিল সদ্যপ্রয়াত অভিনেতার হাত থেকে। এই অভিযোগে বলিউডের চার তারকার বিরুদ্ধে বিহারের মুজফফরপুরের আদালতে মামলা দায়ের করা হয়েছে। তারা হলেন- সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালী, একতা কাপুরের বিরুদ্ধে। আইনজীবী সুধীর কুমার ওঝা এই চারজনের বিরুদ্ধে মামলা করেছেন।

ভারতীয় দণ্ডবিধির ৩০৯, ১০৬, ৫০৪ ও ৫০৬ ধারা অনুসারে মামলা রুজু করা হয়েছে তাদের বিরুদ্ধে। কেন এভাবে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত? কী অভিমান জমে ছিল তার মনে, যাকে হারাতে পারলেন না? প্রেমে ব্যর্থতা নাকি ক্যারিয়ারের হতাশা? সুশান্তের মৃত্যুর পর এমন অনেক কথাই উঠে আসছে সামনে। তবে বেশিরভাগেরই ধারণা ক্যারিয়ারে নানারকম ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন তিনি। তার পাশে কেউ ছিল না।

বড় বড় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে শুরু করে নামিদামি তারকা; কারোরই ভালোবাসা পাননি তিনি। বরং অনেকেই তাকে নানাভাবে অপদস্ত করেছেন। সঙ্গত কারণে ইন্ডাস্ট্রিতে একা হয়ে পড়ছিলেন সুশান্ত। অনেকগুলো ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি কোনো কারণ ছাড়াই। যেসব ছবি পরবর্তীতে হিট ও সুপারহিট হয়েছে। সে তালিকায় আছে ২০১৩ সালের সুপারহিট ছবি 'আশিকি ২'।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও