কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আসমা কামরানের আবারও করোনা পজিটিভ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৭ জুন ২০২০, ০২:১৯

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি আসমা কামরানের আবারও করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। মঙ্গলবার রাতে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তার দ্বিতীয় দফায় করা নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

কলেজের ল্যাব সূত্র এ তথ্য জানায়। এর আগে গত ২৭ মে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আসমা কামরানের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর ৫ জুন তার স্বামী সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত হন। তবে আসমা কামরান কিছুটা সুস্থ থাকলেও তার স্বামী বদরউদ্দিন কামরান ১০ দিন করোনার সঙ্গে লড়াই করে সোমবার রাত পৌনে ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বর্তমানে মহিলা আওয়ামী লীগের নেত্রী আসমা কামরান নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। তবে তার শরীরে এখনও করোনাভাইরাসের সংক্রমণ ও উপসর্গ রয়েছে। এদিকে, মঙ্গলবার সিলেট জেলায় নতুন করে আরও ৪০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন মোট ১ হাজার ৫৩৪ জন। একই দিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ৫৮ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও