কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

মাশরাফির ব্রেসলেটের টাকায় হবে করোনার নমুনা সংগ্রহ

পূর্ব পশ্চিম প্রকাশিত: ১৫ জুন ২০২০, ১৪:৩৪

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার প্রিয় ব্রেসলেট নিলামের টাকা থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের ব্যয়ভাব বহন করা হবে। মাশরাফির হাতে গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় জেলার তিন উপজেলায় ১০ জন বেসরকারি মেডিকেল টেকনোলজিস্ট ও টেকনিশিয়ান নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সম্পর্কিত খবর করোনায় আক্রান্ত মাশরাফির শাশুড়িঈদে ঘরে থাকুন, পরিবার-মুরুব্বিদের সময় দিন: মাশরাফিমাশরাফি না মুশফিক, কাকে বাঁচাবেন তামিম? এছাড়া করোনা নমুনা সংগ্রহ এবং ল্যাবে পাঠানোর কাজটি আরও গতিশীল করতে জেলা প্রশাসনসহ কয়েকটি প্রতিষ্ঠান নমুনা সংগ্রহে প্রয়াজনীয় অ্যাম্বুলেন্স, জ্বালানি তেলসহ আনুসঙ্গিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক জানান, রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশ এবং বেসরকারি ডায়াগনোস্টিক ও প্যাথলজিক্যাল ল্যাব মালিক সমিতির এক যৌথ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিতে এ সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডা. সুব্রত কুমার, কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজল মল্লিক, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, বেসরকারি ডায়াগনোস্টিক সেন্টার ও প্যাথলজি মালিক সমিতির সভাপতি বিদ্যুৎ কুমার সান্যালসহ অনেকে উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যের মধ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি ও নড়াইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদুল্লাহ হলের ভিপি হোসাইন আহম্মেদ সোহান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান মুকুল প্রমুখ। এ সময় সর্বশেষ নড়াইল-২ আসনের এমপি এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা ভিডিও কলের মাধ্যমে সভায় মিলিত হন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও