কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অপহরণের ২২ দিন পর কলেজছাত্রী উদ্ধার, বাবা-ছেলে গ্রেপ্তার

সমকাল প্রকাশিত: ১৩ জুন ২০২০, ১১:৫৯

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অপহরণের ২২দিন পর কলেজছাত্রী তালহা তাজনিন স্বর্ণাক (১৭) উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইয়ামিন হোসেন (১৬) নামে এক কিশোর ও তার বাবা ইমাম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্বর্ণা উল্লাপাড়া বিজ্ঞান কলেজ ও গ্রেপ্তার ইয়ামিন মোমেনা আলী বিজ্ঞান স্কুলের শিক্ষার্থী। তারা উভয়ই উল্লাপাড়া পৌর শহরের ঝিকিড়া মহল্লার বাসিন্দা।

অপহৃত স্বর্ণার বাবা শাহাদত হোসেন অভিযোগ করেন, ইয়ামিন তার মেয়েকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু স্বর্ণা তাতে রাজী না হলে গত ১৯ মে ইয়ামিন ও তার সহযোগীরা বাসা হতে স্বর্ণাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় গত ২১মে উল্লাপাড়া মডেল থানায় একটি অপহরণ মামলা করেন তিনি।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, অপহরণকারীরা স্বর্ণাকে বগুড়ার শাহাজানপুর এলাকায় একটি বাড়িতে আটকে রেখেছিল। উল্লাপাড়া থানা পুলিশ নানা ধরণের প্রযুক্তি ব্যবহার করে ১১ জুন রাতে অপহৃত স্বর্ণাকে উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শুক্রবার ইয়ামিন ও তার বাবা ইমামকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। স্বর্ণাকে তার পরিবারের হেফাজতে রাখা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও