কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাকিস্তান ক্রিকেট নিয়ে খোলামেলা কথা বললেন ইউনিস খান

সময় টিভি প্রকাশিত: ১৩ জুন ২০২০, ০৫:১৭

এখনই বিরাট কোহলির সঙ্গে বাবর আজমকে তুলনা করতে চান না পাকিস্তানের নতুন ব্যাটিং কোচ ইউনিস খান। সাবেক এ অধিনায়কের মতে, আরো অন্তত ৫ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলার পরই কেবল এ দুজনের তুলনা করা সম্ভব। এই মুহূর্তে যে কোন আলোচনা বাবরের ক্যারিয়ারের জন্য মঙ্গলজনক হবে না বলেও মত তার। ব্যাটিং কোচের দায়িত্ব নেয়ার পর, প্রথমবারের মতো সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পাকিস্তানে নিজের ভবিষ্যত নিয়েও বেশ খোলামেলা আলোচনা করেছেন ইউনিস। 

করোনা পরিস্থিতি উন্নতির এখনো কোন চিহ্ন নেই বিশ্ব জুড়ে। কিন্তু, লক ডাউন তুলে নিয়ে, স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা সর্বত্রই। খেলার মাঠও বাদ যায়নি সেখান থেকে। ইউরোপ জুড়ে ফুটবল শুরু হয়ে গিয়েছে আরো বেশ ক দিন আগেই। এখন অপেক্ষা ক্রিকেটের জন্য। সেখানে কোন নেতিবাচক খবর নেই আপাতত। ইংল্যান্ডে পৌঁছে গেছে ক্যারিবীয়রা। দু দলের সিরিজ শেষ না হতেই, বিলেতে আসার কথা রয়েছে পাকিস্তানেরও। তবে, সে লক্ষ্যে এখনো অনুশীলন ক্যাম্প করবার নিশ্চয়তা দিতে পারে নি এশিয়ার দেশটি।

তবে, একেবারে বসেও নেই। ২৯ সদস্যের স্কোয়াড, সিরিজের জন্য নতুন ব্যাটিং এবং বোলিং গুরু সবই ঠিক করে দিয়েছেন মিসবাহুল হক। দলের ব্যাটিং টেকনিক ঠিকঠাক করে দেয়ার দায়িত্ব প্রথমবারের মতো পেয়ে উচ্ছ্বসিত ইউনিস খান। তবে, এখনই খুব বেশি স্বপ্ন দেখতে চান না সাবেক এ অধিনায়ক। করোনা পরিস্থিতির কারণে, অনেক কিছুই আগের মতো না থাকায়, কাজটা কঠিন হবে বলেই মনে করেন তিনি। পাকিস্তানের রঙিন পোশাকের অধিনায়কের দায়িত্ব এখন বাবর আজমের হাতে। বিশ্বকাপের ব্যর্থতা ছেটে ফেলেছে সরফরাজকে। তবে, নতুন দলের দায়িত্ব নিতেই তরুণ এ ক্রিকেটারকে নিয়ে শুরু হয়ে গেছে পুরানো একটা আলোচনা। তুলনা চলছে এ মুহূর্তের সেরা ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও