কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মোহাম্মদপুরে ডাকাতির প্রস্তুতির সময় আটক ৮

ঢাকা টাইমস প্রকাশিত: ১১ জুন ২০২০, ২১:০৭

রাজধানীর মোহাম্মদপুর থানার কৃষি মার্কেট এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় আটজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাবের সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ সময়ে তাদের কাছ থেকে দুইটি রামদা, একটি চাপাতি, দুইটি ছুরি, দুইটি চাকু, ৫৫০ পিস ইয়াবা এবং পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটকরা হলেন- মো. টিপু, মো. তৌসিফ ওরফে টাকলি, মো. সনু, মো. মোকাররম, আবিদ হোসেন ওরফে সনু, মো. আরিফ হোসেন, আব্দুর রহমান, মো. সুমন এবং মো. চুন্না।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বুধবার রাত সাড়ে ১০ টার দিকে তাজমহল পার্ক এলাকা স্থানীয়দের সহায়তায় ঘিরে ফেলে। সেখান থেকে আটজন অস্ত্রধারী ছয় যুবক ও দুইজন কিশোরকে আটক করে ।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানিয়েছে, তারা সংঘবদ্ধ অপরাধ চক্রের সদস্য। সময়ভেদে ডাকাতি, ছিনতাই, চুরি, লুটতরাজ করা তাদের পেশা। জেনেভা ক্যাম্পে তাদের জন্ম এবং বিহারী বংশোদ্ভূত। কৃষি মার্কেট এলাকায় প্রতিনিয়ত যে সব মালবাহী ট্রাক, কাভার্ড ভ্যান ও পিক আপ মাল নামানোর আসে সেসব যানবাহন তাদের টার্গেট। তাদের বড় ভাইদের নির্দেশে মাল বোঝাই ট্রাক, কাভার্ডভ্যান ও পিকআপ টার্গেট করে মার্কেট এলাকা থেকে অন্য জায়গায় নিয়ে মালামাল ডাকাতি ও ড্রাইভার-হেল্পারের সর্বস্ব কেড়ে নেয়। আবার কখনও কখনও তারা এলাকায় ছিনতাই ও চুরি করে থাকে। মূলত তারা সকলেই মাদকসেবী। ডাকাতি, ছিনতাই ও চুরি করে ওই টাকা দিয়ে মাদক কিনে সেবন করে। অস্ত্রধারী হওয়ায় মাদক ব্যবসাও করে থাকেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও