কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিদ্যানন্দের ত্রাণের গাড়ি চুরি, যেভাবে উদ্ধার করলো পুলিশ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১০ জুন ২০২০, ২১:৫৫

করোনা সংকটকালে সামনের সারি থেকে সাধারণ মানুষের সেবায় কাজ করে যাচ্ছে বেসরকারি প্রতিষ্ঠান বিদ্যানন্দ ফাউন্ডেশন। অসহায় মানুষের কাছে ত্রাণ পৌঁছানোর কাজে ব্যবহৃত প্রতিষ্ঠানটির একটি পিকআপ মঙ্গলবার (৯ জুন) ভোরে মিরপুর-১৪ এলাকা থেকে চুরি হয়।ওই ঘটনার অভিযোগ পাওয়ার ২৪ না ঘণ্টা না পার হতেই পিকআপসহ মো. সুমন খান নামে একজনকে গ্রেফতার করেছে কাফরুল থানা পুলিশ।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের চুরি যাওয়া পিকআপ উদ্ধার সম্পর্কে উপপুলিশ কমিশনার (মিরপুর) মোস্তাক আহম্মেদ বলেন, করোনায় বিদ্যানন্দ ফাউন্ডেশন ঢাকা শহরের বিভিন্ন স্থানে ত্রাণ কর্যক্রম পরিচালনা করছে। ত্রাণ বিতরণ শেষে মঙ্গলবার (৯ জুন)ভোর ৪টার দিকে সংস্থাটির একটি পিকআপ কাফরুল থানাধীন মিরপুর-১৪, মেট্রো শপিং কমপ্লেক্সের বিপরীতে পাকা রাস্তার উপর পার্কিং করে হাত মুখ ধোয়ার জন্য পার্শ্ববর্তী জসিমের হোটেলে যায় চালক জাহিদ ও মমিন।

হাতমুখ ধোয়া শেষে ২৫ মিনিট পর তারা এসে দেখেন পিকআপটি নেই। পিকআপটি না দেখে তারা দ্রুত কাফরুল থানায় রিপোর্ট করেন। সেই সঙ্গে বিদ্যানন্দের মতো মানবিক প্রতিষ্ঠানের চুরি যাওয়া ত্রাণের গাড়িটি যত দ্রুত সম্ভব উদ্ধারে জোনের এডিসি, এসি ও ওসিকে নির্দেশ দেয়া হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও