কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঢাকা থেকে ইতালিগামী চার্টার্ড ফ্লাইট ১২ জুন

সমকাল প্রকাশিত: ০৯ জুন ২০২০, ০২:৩০

বাংলাদেশ-ইতালি চার্টার ফ্লাইট চালু হচ্ছে আগামী ১২ জুন থেকে। ওই দিন সকাল ৭টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ২৬৫ জন যাত্রী নিয়ে রোমের উদ্দেশ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি চার্টার ফ্লাইট ছেড়ে যাবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে। আরও একটি চার্টার ফ্লাইট পরিচালনার উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে আগামী ২০ জুন থেকে রোম থেকে নিয়মিত ফ্লাইটের সিডিউল দেওয়া হয়েছে। তবে কাতার এয়ারওয়েজ যে কোনো দিন চালু হতে পারে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। এছাড়া টার্কিস এয়ারওয়েজ ২১ জুন থেকে এবং পহেলা জুলাই এমিরেটস এয়ারওয়েজ তাদের বিমান পরিচালনার জন্য সিডিউল নির্ধারণ করেছে।

ইতালিতে অবস্থিত পপুলার ট্রাভেলসের ম্যানেজিং ডিরেক্টর মো. শাহাদাত হোসাইন রাজু সমকালকে জানান, ইতালির সঙ্গে সবার আগে কাতার এয়ারওয়েজের ফ্লাইট চালু হবে। সেটি আগামী এক সপ্তাহের মধ্যে যে কোনো দিন হতে পারে। ফ্লাইট নির্ধারিত রয়েছে ২০ জুন থেকে। তবে আগামী দুয়েকদিনের মধ্যে সিদ্ধান্ত চূড়ান্ত করা হবে বলে কাতার এয়ারওয়েজ সূত্র জানিয়েছে। এছাড়া ২১ জুন টার্কিস এয়ারওয়েজ এবং পহেলা জুলাই থেকে এমিরেটসের ফ্লাইট সিডিউল রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও