কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রুবেলের মন ভালো নেই

প্রথম আলো প্রকাশিত: ০৮ জুন ২০২০, ১৪:৪৩

নাচ, সংলাপ ও মারপিটে দুর্দান্ত সেই ঢালিউড হিরো রুবেল ভালো আছেন। ইস্কাটনের বাসায় শুয়ে-বসে কাটছে তাঁর করোনাকাল। কোরিয়ান সিনেমা দেখেন আর নিজেকে সময় দেন। এক দিন পরপর করেন শরীরচর্চা। সবকিছু ঠিকঠাক চললেও মন ভালো নেই নায়ক রুবেলের। বাংলাদেশের মুমূর্ষু চলচ্চিত্র অঙ্গনের কথা মনে পড়লেই মুষড়ে পড়েন তিনি।

তাঁদের সময়টা ছিল অন্য রকম। উজ্জ্বল এক সময় পাড়ি দিয়ে এখন অন্ধকারে ডুবে আছে সিনেমাশিল্প। কাজ, খেলা, হাসিঠাট্টার সেই দিনগুলোর স্মৃতিচারণা করতে গিয়ে রুবেল বলেন, ‘আমরা কাজও করেছি, আনন্দও করেছি। আমাদের সময়ে ছবিতে বিনিয়োগ করা প্রযোজকেরা টাকা তুলে এসেছেন। একটা ছবির টাকা পেয়ে তিনটি ছবিতে বিনিয়োগ করেছেন তাঁরা। এখনকার পরিস্থিতি একেবারে উল্টো।’ সোনালি সেসব দিনের সহশিল্পী, বিশেষ করে নায়িকাদের সঙ্গে যোগাযোগ হয়?

এমন প্রশ্নে নিজেকে খুব করে দোষারোপ করলেন রুবেল। বললেন, ‘নানা কারণে আমিই কারও সঙ্গে যোগাযোগ রক্ষা করতে পারিনি। এ জন্য আমি দায়ী।’ তবে ভক্তদের সঙ্গে যোগাযোগ হয় নানা মাধ্যমে। বিশেষ করে বিদেশে বেড়াতে গেলে বাঙালি ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হন এই অভিনেতা। তিনি বলেন, ‘বিশ্বের বিভিন্ন দেশে বেড়ানো আমার শখ। বিদেশে যেখানেই বাঙালিরা থাকেন, সেসব জায়গায় গেলে তাঁরা আমাকে ভালোবাসা জানান, আপ্যায়ন করেন। আমার জীবনের সেরা কফিটা আমি খেয়েছিলাম ইতালিতে। রাস্তায় হাঁটতে হাঁটতে এক ভক্ত একবার এসে জড়িয়ে ধরলেন। বললেন, “আমার খুব ইচ্ছা ছিল, মৃত্যুর আগে আপনাকে একবার বুকে জড়িয়ে ধরব। আমার সেই আশা আজ পূরণ হলো।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও