কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাংবাদিকের স্ত্রী করোনায় আক্রান্ত, বাসা ও প্রেসক্লাব লকডাউন

পূর্ব পশ্চিম প্রকাশিত: ০৭ জুন ২০২০, ২১:২৮

টাঙ্গাইলের সখীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সংবাদদাতা তাইবুর রহমানের স্ত্রী পারুল আক্তার (৩০) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বেশ কিছুদিন ধরে পারুল আক্তারের জ্বর,গলাব্যথা ও বমিবমি ভাবছিলো। এ কারণে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে সাংবাদিক তাইবুর রহমান, স্ত্রী ও সন্তানের নমুনা দিয়ে আসেন। রোববার (৭ জুন) সকালে পাঠানো তথ্যে পরিবারের তিন জনের মধ্যে সাংবাদিকের স্ত্রী পারুল আক্তারের করোনা পজিটিভ খবর আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবহান এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে ওই সাংবাদিকের বাসা প্রেসক্লাব সংলগ্ন এবং প্রেসক্লাবে নিয়মিত যাতায়াত থাকায় সখীপুর প্রেসক্লাবকে আগামি ১৫ দিনের জন্য লকডাউন করা হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সাধারণ সম্পাদক এনামুল হক জরুরি বিজ্ঞপ্তির মাধ্যমে এ লকডাউন ঘোষণা করেন। তারা জানান, সাংবাদিকদের অধিক নিরাপত্তার জন্যই এ সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও প্রেসক্লাবের সকল সদস্যদের নমুনা পরীক্ষা করা হবে বলেও জানান তারা। এ প্রসঙ্গে সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেন, করোনা আক্রান্ত সাংবাদিকের বাসা প্রেসক্লাবসহ যে সকল বাসাবাড়িতে তাদের বিচরণ ছিল প্রতিটি স্থান লকডাউনের আওতায় আনা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও