কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাংলামোটরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত, চালক কারাগারে

এনটিভি প্রকাশিত: ০৭ জুন ২০২০, ১৭:৩০

রাজধানীর বাংলামোটরে বিহঙ্গ পরিবহনের বাসের চাপায় মোটরসাইকেল আরোহীসহ দুজন নিহত হওয়ার ঘটনায় বাসচালক জাফর মোল্লাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এই আদেশ দেন। আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) নিজাম উদ্দিন এ বিষয়ে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসামি জাফর মোল্লাকে একদিনের রিমান্ড শেষে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে শাহবাগ থানা পুলিশ।

অপরদিকে তাঁর আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত শুক্রবার বাসচালক জাফর মোল্লাকে একদিনের রিমান্ডে পাঠান আদালত। সে রিমান্ড শেষ হলে তাঁকে আজ আদালতে হাজির করা হয়।

নথি থেকে জানা যায়, গত ৪ জুন বেলা ১১টার দিকে রাজধানীর বাংলামোটরে বিহঙ্গ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা একটি মোটরসাইকেল ও একজন পথচারীকে চাপা দেয়। এরপর ঘটনাস্থলেই মারা যান পথচারী ও মোটরসাইকেল আরোহী। ঘটনার পরই বাংলামোটর ট্রাফিক বক্স থেকে পুলিশ সদস্যরা গিয়ে বাসটি জব্দ করেন এবং চালক জাফর মোল্লাকে আটক করেন।

নিহত ব্যক্তিরা হলেন সরিষার তেল বিক্রেতা মো. বেলায়েত (৫২) ও একটি কুরিয়ার সার্ভিসের কর্মী মকসুদুর রহমান (৪২)। এই ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় ২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ১০৫ ধারায় মামলা দায়ের করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও