কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছয় দফা দিবসে অনলাইনে সভা ও কুইজ প্রতিযোগিতা

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৬ জুন ২০২০, ১৭:২৮

ঐতিহাসিক ছয় দফা দিবস পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে একটি অনলাইন আলোচনা সভার আয়োজন করা হয়েছে। একই সঙ্গে তরুণ প্রজন্মকে সম্পৃক্ত করার উদ্দেশে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শনিবার (৬ জুন) বিকেলে অনলাইন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয়

বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।  অনলাইন সংবাদ সম্মেলনে এ সময় বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, অ্যাটকোর সহ-সভাপতি মোজাম্মেল বাবু, কুইজ প্রতিযোগিতার বাস্তবায়ন সহযোগী প্রিয়ডটকমের প্রধান নির্বাহী জাকারিয়া স্বপন প্রমুখ। সংবাদ সম্মেলনে কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, করোনা ভাইরাসের কারণে আমরা মুজিববর্ষের আয়োজন জনসমাগম ছাড়া আয়োজন করছি। তারই অংশ হিসেবে আমরা ডিজিটালি আলোচনা সভার আয়োজন করছি। এতে সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনায় অংশ নেবেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।   কুইজ প্রতিযোগিতার বিষয়ে জুনাইদ আহমদ পলক বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাঙালির মুক্তির সনদ ৬-দফা ‘শিরোনামে এ প্রতিযোগিতা হবে। ছয় মিনিটের কুইজ প্রতিযোগিতায় যে যত বেশি উত্তর দিতে পারবেন, তিনি বিজয়ী হবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও