কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাংসারিক বিরোধে স্বামীর গলা কেটে হত্যা করলো স্ত্রী

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৬ জুন ২০২০, ১৭:২৯

আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে পোশাক শ্রমিক স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগে তার স্ত্রী তাসমিরা আক্তারকে আটক করেছে পুলিশ। এঘটনায় নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। শনিবার সকালে আশুলিয়ার নরসিংহপুর সোনামিয়া মার্কেট এলাকার ভাড়া বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম মোমিনুল ইসলাম (২৮)।

তিনি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার চন্দ্ররিয়া গ্রামের আমির আলীর ছেলে এবং তার স্ত্রী তাসমিরার বাড়ি পিরোজপুরের বোচাগঞ্জ থানার ছেনিহারা গ্রামে। তারা দুজনেই আশুলিয়ার সোনামিয়া মার্কেট এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় তৈরি পোশাক কারখানায় কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ। আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) টুম্পা সাহা জানান, সকালে স্থানীয়দের কাছ থেকে হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়।

এসময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী তাসমিরাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোমিনুলকে জবাই করে হত্যা করা হয়েছে। নিহতের গলায় গভীর ক্ষত রয়েছে। এছাড়া স্ত্রী তাসমিরা আক্তারের শরীরেও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে তাদের ধারণা পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে স্ত্রী তাসমিরা আক্তার। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এসআই টুম্পা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও