কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মৃত্যুর ৫ দিন পর জানা গেল মৃত ব্যক্তি করোনা পজেটিভ

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ০৬ জুন ২০২০, ১৬:০২

একজন বিদ্যুৎকর্মীর মৃত্যুর ৫ দিন পর জানা গেল তিনি করোনা পজেটিভ ছিলেন। গত ৩১ মে তিনি নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। ওইদিন রাতে তাকে নিজ গ্রামে দাফন করা হয়। আর গতকাল শুক্রবার (৫ জুন) রাতে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এছে। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে হবিগঞ্জে দুইজন মারা গেছেন। মৃত ব্যক্তি হবিগঞ্জ শহরতলীর রিচি গ্রামের বাসিন্দা আব্দুল হক। তিনি নেত্রকোণায় পিডিবিতে চাকরি করতেন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল জানান, তিনি মারা যাওয়ার পর স্বাস্থ্যবিধি মেনে তার দাফন করা হয়। একই সাথে তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকা ল্যাবে প্রেরণ করা হয়। সেখান থেকে জানানো হয়েছে তার করোনা পজেটিভ ছিল। এর আগে চুনারুঘাট উপজেলায় এক শিশু করোনায় আক্রান্ত হয়ে মারা যায়। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ২০৮ জন। সুস্থ হয়েছেন ১১৭ জন। আর মৃত্যু হয়েছে ২ জনের। গতকাল শুক্রবারও জেলায় নতুন করে ১৪ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মৃত্যুর পর মৃত আব্দুল হকের ছেলে সুমন জানান, তার বাবা দীর্ঘদিন ধরে হবিগঞ্জ পিডিবিতে তৃতীয় শ্রেণীর কর্মচারী (লাইনম্যান হিসেবে) কর্মরত ছিলেন। তার চাকরির মেয়াদ ছিল আর মাত্র ১০ মাস। কিন্তু ষড়যন্ত্র করে তার বাবাকে নেত্রকোণায় বদলি করা হয়। অথচ চাকরির শেষ সময়ে তাকে অন্যত্র বদলী করা অনিয়মতান্ত্রিক। সেখানে লাইনে কাজ করতে গিয়ে তিনি আহত হন। পরে ছুটি নিয়ে বাসায় এলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও