কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিনয় আমার ভালো লাগার বিষয়, পেশা নয়: নাবিলা

সমকাল প্রকাশিত: ০৫ জুন ২০২০, ২১:৪৬

মাসুমা রহমান নাবিলা। মডেল, উপস্থাপক ও অভিনেত্রী। এনটিভিতে প্রচার হচ্ছে ছোটদের রান্নাবিষয়ক অনুষ্ঠান 'তীর লিটল শেফ-সিজন টু'। অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। এ আয়োজন, সাম্প্রতিক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-‘তীর লিটল শেফ' অনুষ্ঠান উপস্থাপনার অভিজ্ঞতা কেমন ছিল?অন্য যে কোনো অনুষ্ঠান থেকে এ আয়োজনে কাজ করার অভিজ্ঞতা অন্যরকম।

কারণ এটা বড়দের নয়, ছোটদের রান্নার অনুষ্ঠান। বড়দের সঙ্গে কাজের অভিজ্ঞতা অনেক। কিন্তু ছোটদের জন্য আয়োজিত এমন অনুষ্ঠানে এই প্রথম। ছোটদের সঙ্গে যে কোনো কাজ বেশ উপভোগ করি। এই আয়োজনেও এর ব্যতিক্রম হয়নি। অনুষ্ঠানটির প্রথম সিজনেও যুক্ত ছিলাম। অনেকটা মাস্টার শেফের আদলে এটি সাজানো হয়েছে।

ফেব্রুয়ারিতে এর দৃশ্যধারণ শেষ করেছিলাম।সিনেফ্রেমের পর প্রকাশ পেল ওয়েব সিরিজ 'ঘরে বসে আয়নাবাজি'। দুটি মাধ্যমে কাজের অভিজ্ঞতা থেকে কোনটি বেশি চ্যালেঞ্জিং মনে হয়েছে?অবশ্যই দ্বিতীয়টি। যদিও নির্মাতা, সহশিল্পী প্রত্যেকেই আগের ছিল। কিন্তু সবাইকে নিজ বাসায় থেকে কাজ করতে হয়েছে। নির্মাতা অমিতাভ রেজা দৃশ্যধারণ বুঝিয়ে দেওয়ার পর নিজেরা সেভাবে শুটিং করতাম। তা ছাড়া সহশিল্পী ছাড়া অভিনয় ছিল চ্যালেঞ্জিং। তবে এত কিছুর মধ্যেও এ কাজটি উৎসাহ নিয়ে করেছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও