কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

লন্ডনে যাওয়ার প্রস্তুতি চলছে খালেদা জিয়ার

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৫ জুন ২০২০, ১৪:০১

উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। দেশের করোনা পরিস্থিতির উন্নতি ও সরকারের সবুজ সংকেত পেলেই শিগগিরই বিষয়টি জনসম্মুখে পরিষ্কার হবে। সম্প্রতি জিয়া পরিবারের ঘনিষ্ঠ স্বজনদের সঙ্গে কথা বলে এমন তথ্য পাওয়া গেছে।

সূত্র আরো জানায়, বেগম জিয়া এখনই রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়াতে চান না। চিকিৎসা এখন তার প্রধান বিষয়। দেশের করোনা পরিস্থিতির উন্নতি হলে এবং সরকারের সবুজ সংকেত পেলে খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়টি নিয়ে আলোচনা আসবে। একটি চার্টার্ড বিমানে করে তাকে লন্ডন নিয়ে যাওয়া হতে পারে বলেও জানায় ওই সূত্র।

এরইমধ্যে যুক্তরাজ্যের সঙ্গে দেশের বিমান চলাচল শুরু হয়েছে এবং দেশের কয়েকজন ধনাঢ্য ব্যক্তি চার্টার্ড বিমানে করে বিদেশ গেছেন এই খবর পাওয়ার পরপরই জিয়া পরিবারের মধ্যেও বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য লন্ডন নিয়ে যাওয়ার তৎপরতা শুরু হয়েছে। এ বিষয়ে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন এই মুহূর্তে বিদেশ যাওয়াটা বিএনপি চেয়ারপার্সনের জন্য ইতিবাচক। এর ফলে খালেদা জিয়ার নতুন করে জামিন নেয়ার প্রয়োজন হবে না। তাছাড়াও দলের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমও তিনি সেখান থেকে চালাতে পারবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও