কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আম্ফান দুর্গত এলাকায় পানির ব্যবস্থা করলেন তামিম-মুশফিকরা

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৫ জুন ২০২০, ১০:২০

সম্প্রতি দেশের দক্ষিণাঞ্চলের ওপর দিয়ে বয়ে যায় ভয়ংকর ঘুর্ণিঝড় আম্ফান। এতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় যশোর, খুলনা, সাতক্ষীরা প্রভৃতি অঞ্চলের মানুষ। অনেকের ঘরবাড়ি ভেঙ্গে যায়, ক্ষতিগ্রস্ত হয়। এর আগে এসব মানুষদের ঘর-বাড়ি পুনর্নির্মাণে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। এবার দুর্গত অঞ্চলের মানুষদের জন্য সুপেয় পানির ব্যবস্থা করেছে তারা। 

সুপেয় পানি সরবরাহ করার জন্য আপাতত ৪টি ১ হাজার লিটার ও ২টি ৫শ’ লিটারের ট্যাংক উপহার দিয়েছেন তামিম ইকবাল-মুশফিকুর রহিমরা। এটি দিয়ে প্রতিদিন অন্তত ১ হাজার পরিবারের সুপেয় পানির ব্যবস্থা করা যাবে। বিষয়টি নিশ্চিত করেছে বেসরকারি অলাভজনক সংস্থা ফুটস্টেপস।

নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্টে এ সম্পর্কে বিস্তারিত জানিয়েছে তারা।  ফুটস্টেপস তাদের ফেসবুকে লিখেছে, ‘বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল, ঘূর্ণিঝড় আম্ফান দ্বারা বাংলাদেশের দক্ষিণাঞ্চলের বিধ্বস্ত বাড়িগুলি পুনর্নির্মাণে সাহায্যের হাত এগিয়ে দেওয়াতে আমরা সত্যিই কৃতজ্ঞ ও উচ্ছ্বসিত। তাদের সহায়তায়, অনেক পরিবারেরই আর নিরাপদ আশ্রয় ছাড়া ঘুমানোর চিন্তা করতে হবে না। অসংখ্য ধন্যবাদ টাইগারদের, আম্ফান দ্বারা ক্ষতিগ্রস্তদের জীবিকা পুনরুদ্ধারে আমাদের সাথে যোগ দেওয়ার জন্য।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও