কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ধর্ষণের পর বন্ধুদের হাতে তরুণীকে তুলে দিলেন প্রেমিক!

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৫ জুন ২০২০, ০৯:২৮

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঘুরতে নিয়ে গিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এরপর গণধর্ষণের জন্য প্রেমিকাকে বন্ধুদের হাতে তুলে দেয়া হয়।এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শায়েস্তাগঞ্জ থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী তরুণী। তার বাড়ি জেলার বানিয়াচং উপজেলায়। তিনি শায়েস্তাগঞ্জে একটি কারখানায় চাকরি করেন।

অভিযুক্তরা হলেন- শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউপির সুরাবই গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে প্রেমিক শাহিন মিয়া, একই গ্রামের সারাজ মিয়ার ছেলে রিপন, ফিরোজ মিয়ার ছেলে ফয়সালসহ অজ্ঞাত আরো কয়েকজন।ভুক্তভোগী জানান, দীর্ঘদিন ধরে তিনি সুরাবই গ্রামের মর্তুজা খাঁর বাসায় ভাড়া থাকেন। সে সুবাদে একই গ্রামের শাহিন মিয়ার সঙ্গে তার প্রেম হয়। মঙ্গলবার উপজেলার অলিপুরে রাবার বাগানে তাকে ঘুরতে নিয়ে যান শাহিন। সঙ্গে তার বন্ধুরাও ছিলেন। একপর্যায়ে প্রেমিকাকে ধর্ষণের পর বন্ধুদের হাতে তুলে দেন শাহিন। পরে তারাও পালাক্রমে ধর্ষণ করেন।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন বলেন, এ ব্যাপারে ভুক্তভোগী ও তার পরিবারের লোকজন বিষয়টি জানিয়েছেন। তবে কোনো লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও