কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বগুড়ায় করোনায় আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়াল

সমকাল প্রকাশিত: ০৪ জুন ২০২০, ২২:৫৩

বগুড়ায় নারী-পুরুষ ও শিশুসহ ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪২জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে করোনায় জেলা মোট ৫১৭জন আক্রান্ত হলেন। নতুন করে আক্রান্ত ৪২ জনের মধ্যে ২৯জন পুরুষ, ৭জন মহিলা এবং ১৮ বছরের নিচে অর্থাৎ শিশু রয়েছে আরও ৬জন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বৃহস্পতিবার রাতে জেলার সর্বশেষ করোনা পরিস্থিতির এসব তথ্য তুলে ধরেন।

তিনি জানান, বৃহস্পতিবার বগুড়ায় মোট ২০৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৬৩টি নমুনার মধ্যে ২৭জনের পজিটিভ আসে। আর বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৪২টি নমুনার মধ্যে আরও ১৫টি পজিটিভ আসে।

বরাবরের মত উপজেলাওয়ারী আক্রান্তের মধ্যে বগুড়া সদরই শীর্ষে রয়েছে। নতুন করে আক্রান্ত জনের মধ্যে ৪২ জনের মধ্যে ২৮ জনের বাড়ি বগুড়া সদর উপজেলা এলাকায়। তাদের মধ্যে মাটিডালি এলাকার একই পরিবারের ৪জন রয়েছেন।

করোনায় আক্রান্ত হয়ে মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন পরিবারের প্রধানের মাধ্যমে তারা সংক্রমিত হয়েছেন। অন্য উপজেলাগুলোর মধ্যে শেরপুরে ৮জন, গাবতলীতে ২জন, ধুনটে ২জন, শাজাহানপুরে ১জন এবং ধুনট উপজেলার আরও একজন আক্রান্ত হয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও