কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাসাভাড়া নিতে এসে সাড়ে ৭ ভরি স্বর্ণালংকার লুট

বার্তা২৪ কাপিলাতলী, লক্ষ্মীপুর সদর প্রকাশিত: ০৪ জুন ২০২০, ১৮:২৮

লক্ষ্মীপুরে বাড়িভাড়া নিতে এসে অভিনব কায়দায় এক নারীকে অচেতন করে প্রায় সাড়ে ৭ ভরি স্বর্ণালংকার লুটে নেয়া হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের হাসপাতাল সড়কের পাশে মুনতাহান ভিলায় এ ঘটনা ঘটে।ভুক্তভোগী বাড়িওয়ালা খন্দকার জুয়েল ঠিকাদারি প্রতিষ্ঠান খন্দকার ব্রাদার্সের মালিক।

জানা গেছে, বুধবার (৩ জুন) দুপুরে এক পুরুষ ও দুই নারী মুনতাহান ভিলায় বাসাভাড়া নেয়ার জন্য দেখতে আসেন। বাসাভাড়া নিতে আসা ওই পুরুষ ব্যক্তি আরএফএল কোম্পানিতে চাকরি করেন বলে জানান। আর ওই দুই নারীকে স্ত্রী-মা হিসেবে পরিচয় দেন। ওই সময় তারা বাসা পছন্দ করে বৃহস্পতিবার (৪ জুন) উঠবেন বলে জানান। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাড়িওয়ালা খন্দকার জুয়েল ঘর থেকে বের হয়ে যান। এ সময় তার মা আঞ্জুমআরা বেগম ঘরে একা ছিলেন। এরপরই দুই নারীকে নিয়ে ওই ব্যক্তি বাসায় ঢুকেন।

এ সময় আঞ্জুমআরাকে তারা বলেন, তাদের মালামাল ট্রাকে উঠিয়ে নিয়ে আসা হচ্ছে। দুপুরে তারা এই বাসায় রান্না করে খেতে চান। এজন্য মাছসহ কাঁচাবাজার নিয়ে এসেছেন। তাদেরকে একটু বসতে দিতে ও রান্নার ব্যবস্থা করে দেয়ার জন্য আঞ্জুমআরাকে অনুরোধ করেন। একপর্যায়ে তারা আঞ্জুমআরার বেডরুমে ঢুকে তাকে চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে ফেলেন। এ সময় আঞ্জুমআরার গলার চেইন, হাতে থাকা স্বর্ণের চুড়ি, কানের দুল ও আংটিসহ প্রায় সাড়ে ৭ ভরি স্বর্ণালংকার লুট করে পালিয়ে যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও