কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৫ বছরের চুক্তিতে বার্সায় যাচ্ছেন মার্তিনেস!

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৪ জুন ২০২০, ১৭:১৭

গুঞ্জন অনেকদিন থেকেই শোনা যাচ্ছে। এবার সম্ভবত তা বাস্তবের মুখও দেখলো। বলা হচ্ছে, লাউতারো মার্তিনেসের কথা। গ্রীষ্মের দলবদলের বাজার শুরুর আগে থেকেই তাকে কেনার চেষ্টা করছে বার্সেলোনা। কিন্তু করোনা ভাইরাস মহামারির কারণে বিষয়টা জটিল আকার ধারণ করে। তবে ইতালির বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদের বরাতে 'স্পোর্ট'র দাবি, ঘটনা এরইমধ্যে ঘটে গেছে।

শুধু 'স্পোর্ট' নয়, স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা'র দাবিও একই। এই দুই সংবাদ মাধ্যমের দাবি, মার্তিনেসের সঙ্গে ৫ বছরের চুক্তি স্বাক্ষরে একমত হয়েছে বার্সা। এজন্য প্রতি বছর ১২ মিলিয়ন ইউরো করে পরিশোধ করবে কাতালান জায়ান্টরা। মূলত করোনার কারণে আর্থিক ক্ষতির কথা বিবেচনা করেই ইন্টার মিলানের আর্জেন্টাইন ফরোয়ার্ডকে কেনার ক্ষেত্রে এমন পদ্ধতি অনুসরণ করেছে বার্সা।

অন্যদিকে, মার্তিনেসকে হারানোর দ্বারপ্রান্তে থাকা ইন্টারও নাকি বার্সার আর্তুরো ভিদাল এবং নেলসন সেমেদোর মতো খেলোয়াড়দের নিয়ে আগ্রহ প্রকাশ করেছে। এর আগে খেলোয়াড় অদলবদল করার যে প্রস্তাব বার্সার পক্ষ থেকে দেওয়া হয়েছিল তা বাতিল করে দেয় ইন্টার। কারণ সেই একই, করোনা। ইন্টারের ক্রীড়া পরিচালক আগেই জানিয়ে দিয়েছেন, এই গ্রীষ্মে মার্তিনেসকে কিনতে ১১১ মিলিয়ন ইউরো খরচ করতে হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও