কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নোয়াখালীতে চিকিৎসক, পুলিশ, স্বাস্থ্যকর্মীসহ আরও ৭২ জনের করোনা শনাক্ত

সমকাল প্রকাশিত: ০৪ জুন ২০২০, ১৪:০৫

নোয়াখালীতে চিকিৎসক, পুলিশ, নার্স, স্বাস্থ্যকর্মীসহ আরও ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার রাতে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরীক্ষাগার থেকে আসা নমুনা পরীক্ষায় এ ফল জানা যায়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮৪১ জনে।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। নতুন শনাক্তদের মাধ্যে সদরে ২৮ জন, সেনবাগে ২০, বেগমগঞ্জে ১৪ ও চাটখিল উপজেলায় ১০ জন রয়েছেন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘন্টায় সদর উপজেলায় আরও ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী জেনারেল হাসপাতালের ২ জন চিকিৎসক, ৩ জন নার্স ও দুই বছরের শিশু রয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৯৭ জনে পৌঁছেছে।

তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ১ জন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসারকে বৃহস্পতিবার দুপুরে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নির্নয় পাল জানান, গত ২৪ ঘন্টায় সেনবাগে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ২ ও ৭ বছর বয়সী শিশু রয়েছে। তিনি আরও জানান, আক্রান্তদের বাড়ি লকডাউন করে তাদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এ নিয়ে এ উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৬ জনে। এদের মধ্যে মারা গেছেন ৪ জন। তিনি বলেন, এ উপজেলায় গত ১২ এপ্রিল সর্ব প্রথম এক মৃত ব্যক্তির করোনা শনাক্ত হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও