কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফেনীতে মা-মেয়েসহ চারজনের করোনা শনাক্ত

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৪ জুন ২০২০, ১৩:০২

ফেনীর দাগনভূঞা উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে চারজনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে মা-মেয়েসহ একই পরিবারের তিনজন রয়েছেন। বুধবার রাতে সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন এ তথ্য জানান। জেলা স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র জানায়, উপজেলার সদর ইউপির জগতপুর গ্রামের একই পরিবারের তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়। এদের মধ্যে মা-মেয়ে ও নাতি রয়েছেন। ওই পরিবারের আরো দুইজন এর আগে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। অপর আক্রান্ত ব্যক্তি দাগনভূঞা পৌর শহরের বাসিন্দা। তিনি একটি ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ।

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম জানান, এ নিয়ে দাগনভূঞায় মোট ৫৭ জনের করোনা শনাক্ত হলো। সুস্থ হয়েছেন ১০ জন। করোনা শনাক্তের জন্য ৫শ’ ৯৫ জনের নমুনা পাঠানো হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে ৪শ’ ৪৬ জনের প্রতিবেদন এসেছে।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১শ’ ৯৩ জনে। মঙ্গলবার পর্যন্ত ২ হাজার ৬৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে ১ হাজার ৬শ’ ৪৬ জনের প্রতিবেদন আসে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬২ জন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও