কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘করোনার ভয়াবহ পরিস্থিতির দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে’

বার্তা২৪ প্রকাশিত: ০৩ জুন ২০২০, ২০:৩৬

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে যারা রাষ্ট্র পরিচালনার দায়িত্ব জোর করে নিয়েছেন তারা জনগণকে কোনো মূল্য দেন না, তাদের কাছে অনেক বেশি মূল্য হচ্ছে ব্যবসা ও সো-কলড প্রবৃদ্ধি বাড়ানো। কোনোটাই বাড়বে না, সব কিছু নিচে নেমে যাচ্ছে এবং ভয়াবহ পরিণতির দিকে যাচ্ছে। এই অবস্থা তারা তৈরি করেছে, এর দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে।

বুধবার (৩ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে নাগরিক ঐক্যের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় ভিডিও কনফারেন্স যুক্ত হয়ে বিএনপির মহাসচিব এসব মন্তব্য করেন।

ফখরুল বলেন, সরকার যে টেকনিক্যাল কমিটি করেছে সেই কমিটি বলছে যে, এই মুহূর্তে সরকারি ছুটি তুলে নেওয়াটা একটা বিপদজনক অবস্থা হবে। এমনকি প্রধানমন্ত্রীর যিনি ব্যক্তিগত চিকিৎসক ডা. আবদুল্লাহ সাহেব তিনিও বলেছেন যে, এটা খুব ভুল সিদ্ধান্ত হচ্ছে। এটা একটা সুইসাইডেল সিদ্ধান্ত। আমরা কার কাছে কী বলব? কোথায় যাবেন আপনারা? এদেশের মানুষ কার কাছে যাবে? এদেশের প্রতিটি মানুষ আজকে আতঙ্কে আছে।

বিএনপির মহাসচিব বলেন, আমি জানি না যে, এখান থেকে কিভাবে বেরিয়ে আসবে সরকার । সমগ্র বিশ্ব যখন এই সমস্যার সমাধান করতে গিয়ে হিমশিম খাচ্ছেন। কারণ এখন পর্যন্ত কোনো ওষুধ ও ভ্যাকসিন আবিষ্কার হয়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও