কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রংপুরে র‌্যাবের এডিশনাল এসপিসহ আরও ১৫ জনের করোনা শনাক্ত

বার্তা২৪ প্রকাশিত: ০৩ জুন ২০২০, ১৯:২১

রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে নতুন করে আরও ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে রংপুর জেলার ৭ জন, গাইবান্ধার ৬ জন ও কুড়িগ্রামের ২ জন রয়েছেন। বুধবার (৩ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. এ কে এম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনার পরীক্ষা হয়। এতে র‌্যাব-১৩ এর এডিশনাল এসপি, দুইজন পুলিশ সদস্য ও এক নার্সসহ ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে রংপুর নগরীর আইডিয়াল মোড়, কামারপাড়া, আনসারি মোড়, জুম্মাপাড়ার একজন করে সহ র‍্যাব-১৩ (শাপলা চত্বর ক্যাম্প) এর এডিশনাল এসপি, হারাগাছ স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারী ও মিঠাপুকুর থানার এক পুলিশ সদস্য রয়েছেন।

এ ছাড়া কুড়িগ্রামের উলিপুর উপজেলার এক শিশু ও এক যুবক এবং গাইবান্ধা সদর হাসপাতালের একজন স্টাফ নার্স, গাইবান্ধা থানার এক পুলিশ সদস্য, জেলা পরিষদ ডাকবাংলোর একজন, সদর এলাকার একজন পুরুষ এবং গোবিন্দগঞ্জের দুইজনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে রমেকের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সর্বশেষ তথ্য অনুযায়ী রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬৯ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ১৯১ জন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আটজন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও