কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চট্টগ্রামে আইনজীবী-পুলিশসহ তিনজনের মৃত্যু

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০২ জুন ২০২০, ১৯:১৩

চট্টগ্রামে হাসপাতালে চিকিৎসাধীন আইনজীবী-পুলিশসহ তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ওই আইনজীবী করোনায় আক্রান্ত ছিলেন। মঙ্গলবার সকালের বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়। তারা হলেন, প্রবীণ আইনজীবী মো. কবির চৌধুরী, সিএমপির সদরঘাট থানার এএসআই মো. মর্তুজা কাইয়ুম ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের কর্মকর্তা করিম উল্লাহ।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব জানান, করোনার উপসর্গ নিয়ে শনিবার হাসপাতালে ভর্তি হন আইনজীবী কবির চৌধুরী। সোমবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। আইসিইউতে থাকা অবস্থায় মঙ্গলবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, করোনার উপসর্গ নিয়ে সোমবার হাসপাতালে ভর্তি হন করিম উল্লাহ।

মঙ্গলবার সকাল ৬টার দিকে আইসিইউতে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক জানান, করোনার উপসর্গ নিয়ে ১৯ মে থেকে বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা নেন এএসআই মর্তুজা কাইয়ুম। প্রথম দফায় তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবুও অবস্থার উন্নতি না হওয়ায় ২৭ মে তাকে চট্টগ্রামে মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে মঙ্গলবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। পুনরায় পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও