কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

সামাজিক দূরত্ব বজায় রেখে সলসবার্গের শিরোপা উদযাপন

ঢাকা টাইমস প্রকাশিত: ০১ জুন ২০২০, ০৮:৪১

সবচেয়ে প্রিয় জিনিস শিরোপা হাতের মুঠোয়। কিন্তু কাঁধে কাঁধ মিলিয়ে উৎসব, হই-হুল্লোড় করার সুযোগ নেই। করোনাভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রাখা যে এখন কর্তব্য, সেটা মনে রেখেছিলেন রেড বুল সলসবার্গের ফুটবলাররা। তাই সামাজিক দূরত্ব বজায় রেখেই শিরোপা উৎসব করেছেন তারা। অস্ট্রিয়ান কাপের শিরোপা জিতেছে রেড বুল সলসবার্গ।

গত আসরেরও শিরোপা জিতেছিল দলটি। গত আসরের শিরোপা জয়ের পর উল্লাসে মাতলেও এবার সম্পূর্ণ ভিন্নভাবে উদযাপন করতে হলো তাদের। মঞ্চে দূরে দূরে দাঁড়িয়েই শিরোপা জয়ের আনন্দ ভাগাভিাগি করতে হলো তাদের। ৩০ মে ফাইনালে অস্ট্রিয়া লাস্টিনেউকে গোলবন্যায় ভাসায় সলসবার্গ। শিরোপা নিষ্পত্তির লড়াইয়ে লাস্টিনাউকে ৫-০ গোলে উড়িয়ে দেয় সলসবার্গ।

প্রতিপক্ষের জালে গোল উৎসব, কিংবা শিরোপা জয়; কোনো কিছুই দর্শকদের সামনে করা হয়নি। দর্শকবিহীন গ্যালারিতে খেলা অনুষ্ঠিত হয়। ফুটবল মাঠে অবশ্য এতোটা দূরত্ব রেখে খেলা সম্ভব নয়। সামান্য দূরত্বে থেকেই ৯০ মিনিট খেলতে হয়েছে দুই দলের খেলোয়াড়দের। তবে শিরোপা জয় উদযাপনের সময় যে সামাজিক দূরত্ব রেখে দাঁড়াতে হবে, এটা আগেই পরিকল্পনা করে রেখেছিল সলসবার্গ। পুরস্কার বিতরণী মঞ্চে সলসবার্গের অধিনায়ক আন্দ্রেস উলমারের সুযোগ হয় শিরোপা উঁচিয়ে ধরার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও