কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তালাকনামায় স্বাক্ষর নিতে না পেরে গৃহবধূর চুল কেটে দিলো শাশুড়ি-ননদ

পূর্ব পশ্চিম প্রকাশিত: ৩১ মে ২০২০, ২২:২৩

তালাকনামায় স্বাক্ষর নিতে না পেরে শাশুড়ি ও ননদ মিলে বগুড়ায় এক গৃহবধূকে মারধর করার অভিযোগ উঠেছে। নির্যাতনের পর মাথার চুলও কেটে দেওয়া হয়েছে।শনিবার রাতভর নির্যাতনের পর রোববার (৩১মে) ভোরে গৃহবধূ পালিয়ে এসে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হন।

খোঁজ নিয়ে জানা যায়, প্রায় এক যুগ আগে বগুড়া সদর উপজেলার উত্তর লাহিড়িপাড়ার বেলাল হোসেনের মেয়ের (৩২) সঙ্গে একই এলাকার মধুমাঝিড়ার মৃত আজিজুল ইসলামের ছেলে আব্দুর রহিমের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর তাদের পারিবারিক কলহ লেগে যায়। এরমধ্যে তাদের সংসারে দুটি ছেলে সন্তানের জন্ম হয়। পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূকে তার স্বামী তালাক দেওয়ার কথা বলে। এক পর্যায়ে গৃহবধূ রাজি না হলে ননদ ও শাশুড়ি মিলে গতকাল রাতে ঘরে আটকে রাখে।

এরপর তালাকনামায় স্বাক্ষর দিতে জোর করে। স্বাক্ষর না করায় তাকে মারধরের পর এক পর্যায়ে মাথার চুল কেটে দেয়। সম্পর্কিত খবর বগুড়ায় গুদাম কর্মকর্তাসহ ৩ জনকে দুদকে হস্তান্তরবগুড়ায় ১৫ টন চালসহ ব্যবসায়ী গ্রেপ্তারবগুড়ায় মদপানে দুই যুবকের মৃত্যু গৃহবধূর চাচাতো ভাই রুবেল আহম্মেদবলেন, ‘নির্যাতনের পর আমার বোনের মাথার চুল কেটে দিয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও