কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এক সিনেমার তিন নির্মাতা, ঈদুল আযহায় অনলাইনে মুক্তি

সমকাল প্রকাশিত: ৩০ মে ২০২০, ২০:৪৪

এই প্রথম ঢাকাই চলচ্চিত্রের সময়ের অন্যতম তিন মেধাবী নির্মাতা একসঙ্গে নির্মাণ করতে যাচ্ছেন একটি চলচ্চিত্র। করোনা ভাইরাসের এই পরিস্থিতিতেই শুটিং শুরু হচ্ছে চলচ্চিত্রটির। ‘ত্রিভুজ’ নামের এই ছবিটির তিন নির্মাতা হচ্ছে নির্মাতা অনন্য মামুন, সৈকত নাসির ও দীপঙ্কর দীপন।

এই তিন পরিচালকই সিনেমাটি নির্মাণ করছেন বলে নিশ্চিত করেছেন। সবকিছু ঠিক থাকলে জুনের প্রথম সপ্তাহেই এ সিনেমার শুটিং শুরু করবেন বলেও জানান তারা। সিনেমাটি প্রযোজনা করছে সেলেব্রেটি প্রোডাকশন।তিন নির্মাতার মধ্যে সৈকত নাসির ‘দেশা: দ্য লিডার’, অনন্য মামুন ‘নিঃস্বার্থ ভালোবাসা’ এবং দীপংকর দীপন ‘ঢাকা অ্যাটাক’ ছবি পরিচালনা করেন আলোচনায় আসেন। এই তিন মেধাবী নির্মাতা জুটি আসছেন এক সিনেমার মধ্যে।

বিষয়টি তাই চমক জাগানিয়ে ছবি হবে বলেই ধারণা সিনেমাবোদ্ধাদের। পবিত্র ঈদুল আযহায় ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনাও করেছেন বলে জানান তিন পরিচালক। তবে গল্প চূড়ান্ত হলেও ছবিটিতে অভিনয়শিল্পী কারা থাকবেন সে বিষয়ে এখনও চূড়ান্ত হয়নি। শিগগিরই সেটা চূড়ান্ত করে জানানো হবে।ছবিটির প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ছবিটিতে তিনটি পরিবারের গল্প থাকবে। আমরা তিনজন তিনভাবে বানাবো। বাণিজ্যিক সিনেমা যেভাবে নির্মিত হয় সেভাবেই শুটিং করবো। সাস্থ্যবিধি মেনেই আমরা ছবিটির শুটিং করবো।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও