কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদ শেষে পাটুরিয়া ঘাটে কর্মমুখী মানুষের ভিড়

বার্তা২৪ প্রকাশিত: ৩০ মে ২০২০, ১২:২৯

ঈদের ছুটি শেষে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় কর্মমুখী মানুষের ঢল নেমেছে। সেই সঙ্গে বাড়ছে ঢাকামুখী ব্যক্তিগত গাড়ির চাপ। তবে প্রয়োজনের তুলনায় অধিক ফেরি চলাচল করায় কোনো রকমের দুর্ভোগ ছাড়াই নৌরুট পারাপার হচ্ছে এসব যাত্রী ও যানবাহন চালকেরা।

শনিবার (৩০ মে) সকাল সাড়ে ১১টা পর্যন্ত পাটুরিয়া ঘাটে যানবাহনের কোনো দীর্ঘ সারি ছিল না। ঘাট এলাকায় আসা মাত্রই ফেরিতে উঠার সুযোগ পাচ্ছে সাধারণ যাত্রী ও যানবাহন চালকেরা। রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট এলাকায় যাত্রী ও যানবাহনের কিছুটা চাপ থাকায় অনেক সময় খালি ফেরি নিয়েই পাটুরিয়া ঘাট এলাকা ত্যাগ করছে অনেক ফেরি।

তবে পদ্মায় পানি বৃদ্ধি পাওয়ার কারণে পাটুরিয়া ফেরিঘাটের ৫ নং পন্টুন সাময়িকভাবে বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। দুপুরের মধ্যেই চালু করা হবে ফেরিঘাটের ওই ৫ নং পন্টুন। এদিকে গণপরিবহন বন্ধ থাকার কারণে প্রাইভেটকার ও মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছে নানা শ্রেণি পেশার মানুষ।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম জিল্লুর রহমান জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট বড় মিলে ১০টি ফেরি চলাচল করছে। সকাল ৯টার পর থেকেই কর্মমুখী মানুষের চাপ বাড়ছে পাটুরিয়া ফেরিঘাট এলাকায়। তবে ঘাট এলাকায় যানজট বা কোনো দুর্ভোগ নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও