কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

ঈদের ষষ্ঠ দিনে একক নাটক ও টেলিছবি

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ৩০ মে ২০২০, ০৩:৪৬

এবারের টিভি মিডিয়ার ঈদ আয়োজনটি মূলত ফিরে দেখার। সাম্প্রতিক সময়ের ৯০ ভাগ নাটক-টেলিছবি যখন নির্দিষ্ট দুটি জুটিতে আটকে গেলো। একই মুখ দেখে দেখে ক্লান্ত প্রতিক্রিয়া জানাচ্ছিল দর্শক-সমালোচকরা। ঠিক তখনই করোনাকাল ঘুরিয়ে দিলো চলমান চাকা। ফিরিয়ে নিলো পেছনে—ঠিক এখান থেকে তাকালে যতদূর দেখা যায়।ঈদের আগেই বিটিভিতে প্রচার শুরু হলো আশি-নব্বই দশকের জনপ্রিয় ধারাবাহিকগুলো।

সেই রেশ পাওয়া যাচ্ছে দেশের প্রতিটি টিভি চ্যানেলের ঈদ আয়োজনে। নাটক বলুন আর টেলিছবি, ‘আনন্দমেলা’ বলুন আর ‘ইত্যাদি’, সবখানেই যেন চলছে এই সময়ে দাঁড়িয়ে পিছু ফিরে দেখার অসাধারণ সব আয়োজন!তবে পুরনো অনেক অসাধারণ কাজের ফাঁকে রয়েছে বেশ কিছু নতুন কাজও। দুটো মিলিয়ে দর্শকদের সুযোগ এলো ‘যায় দিন ভালো’ মূল্যায়নের! নিচে তুলে ধরা হলো ঈদের ষষ্ঠ দিনের (৩০ মে) নাটক ও টেলিছবির যত আয়োজন।আরটিভিনাটক ‘ডায়েরির পাতা থেকে’ (সন্ধ্যা ৭টা ১০ মিনিট): পরিচালনা নাজমুল রনি। অভিনয়ে অপূর্ব ও তানজিন তিশা।নাটক ‘খোলস ভাঙার গল্প’ (রাত ৮টা): রচনা ও পরিচালনা মোহাম্মদুল্লাহ নান্টু। অভিনয়ে সজল ও মম।

নাটক ‘কিভাবে ধনী হবেন’ (রাত ৯টা): রচনা শফিকুর রহমান শান্তনু, পরিচালনা মাহমুদ হাসান রানা। অভিনয়ে জাহিদ হাসান ও শায়লা সাবি।নাটক ‘উচ্চতর ভালোবাসা’ (রাত ১০টা): রচনা ও পরিচালনা সাজিন আহমেদ বাবু। অভিনয়ে মোশাররফ করিম ও মম।নাটক ‘ভুল করে’ (রাত ১১টা ৩৫ মিনিট): পরিচালনা নঈম ইমতিয়াজ নেয়ামূল। অভিনয়ে আফজাল হোসেন ও মৌ।বাংলাভিশননাটক ‘আশা চর্চা কেন্দ্র’ (বিকাল ৫টা ৩০ মিনিট): পরিচালনা বিশ্বজিত দত্ত ও আহমেদ অভি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও