কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

দেশের অন্যতম ধনী হতে চাই : কঙ্গনা

এনটিভি প্রকাশিত: ২৯ মে ২০২০, ২১:২০

জীবনের নতুন লক্ষ্য নির্ধারণ করেছেন কঙ্গনা রনৌত। নিজেকে ভারতের অন্যতম ধনী ব্যক্তি হিসেবে দেখতে চান। আর এই স্বপ্ন নিজের বয়স ৫০ বছর হওয়ার আগেই পূরণ করতে চান কঙ্গনা। বলিউডের অন্যতম তারকা অভিনয়শিল্পী কঙ্গনা রনৌত। নিজের মনের কথা প্রকাশে কখনোই কুণ্ঠাবোধ করেননি। বিনোদন অঙ্গনে তিনি ‘ঠোঁটকাটা’ বলেও পরিচিত।

তবে তাঁর অভিনয়ের প্রশংসা না করে পারেন না কেউ। তাঁকে এখন বলা হয় বলিউড কুইন। আর এর সবই অর্জন করেছেন মেধা দিয়ে। একসময় তাঁর তেমন কিছুই ছিল না। ঘর থেকে যখন বেরিয়ে পড়েন, তখন তাঁর পকেটে ছিল মাত্র দেড় হাজার রুপি। সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে নিজের সৃষ্ট সাম্রাজ্যে নিজেই মুকুট পরেন।

বলিউডের অন্যতম তারকা অভিনয়শিল্পী কঙ্গনা রনৌত। নিজের মনের কথা প্রকাশে কখনোই কুণ্ঠাবোধ করেননি। বিনোদন অঙ্গনে তিনি ‘ঠোঁটকাটা’ বলেও পরিচিত। তবে তাঁর অভিনয়ের প্রশংসা না করে পারেন না কেউ। তাঁকে এখন বলা হয় বলিউড কুইন। আর এর সবই অর্জন করেছেন মেধা দিয়ে। একসময় তাঁর তেমন কিছুই ছিল না। ঘর থেকে যখন বেরিয়ে পড়েন, তখন তাঁর পকেটে ছিল মাত্র দেড় হাজার রুপি। সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে নিজের সৃষ্ট সাম্রাজ্যে নিজেই মুকুট পরেন। কঙ্গনা রনৌত এখন বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও