কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাকিবের ‘হীরকজোড়া’

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৯ মে ২০২০, ১৫:১১

বুকে ঘুমাচ্ছে ছোট মেয়ে ইররাম হাসান আর মাথার ওপরে গলা জড়িয়ে তাকিয়ে বড় মেয়ে আলায়না হাসান অব্রি- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সকল সুখের উৎস যেন ছোট্ট এই দৃশ্য। একে তো মাথার ওপর ছিলো আইসিসির দেয়া নিষেধাজ্ঞা, তার ওপর আবার এখন যোগ হয়েছে করোনাভাইরাসের আতঙ্ক। এমন সংকটময় পরিস্থিতিতে পরিবারকে নিয়েই কঠিন সময়টা পার করছেন সাকিব।

সৃষ্টিকর্তার আশীর্বাদ হয়ে গত ২৪ এপ্রিল সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোলজুড়ে এসেছে তাদের দ্বিতীয় কন্যাসন্তান ইররাম হাসান। জীবনকে জান্নাতের মতো সুন্দর করে তোলায় দ্বিতীয় সন্তানের নাম ইররাম রেখেছেন সাকিব, যার অর্থ জান্নাত। দ্বিতীয় কন্যার জন্মের পর সামাজিক যোগাযোগ মাধ্যমেও অন্য সময়ের চেয়ে বেশি সময় দিচ্ছেন সাকিব।

নিজের ফাউন্ডেশনের জনকল্যাণমূল্ক কাজ ছাড়াও, কখনও ছোট মেয়ে আবার কখনও বড় মেয়ের সঙ্গে ছবি আপলোড করে ভালোবাসার বহিঃপ্রকাশ করছেন তিনি। তেমনই একটি ছবি আজ (শুক্রবার) দুপুরে পোস্ট করেছেন সাকিব। যেখানে দেখা যাচ্ছে, বুকে ঘুমাচ্ছে ছোট মেয়ে ইররাম হাসান আর মাথার ওপরে গলা জড়িয়ে তাকিয়ে বড় মেয়ে আলায়না হাসান অব্রি। এ ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘আমার হীরকজোড়া’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও