কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাভারে দেড় কোটি টাকার হেরোইনসহ দম্পতি আটক

বাংলা নিউজ ২৪ কুরগাঁও, আশুলিয়া, সাভার প্রকাশিত: ২৮ মে ২০২০, ২১:০৭

সাভার (ঢাকা): সাভার ও আশুলিয়ায় অভিযান চালিয়ে ১ কোটি ৬০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ (১ কেজি ৬০০ গ্রাম) এক দম্পতিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব)-২ সদস্যরা।বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে তাদের আটক করা হয়। আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার হযরত আলীর ছেলে সৈবুর রহমান (৩২) ও একই গ্রামের বাসিন্ধা তার স্ত্রী নাজমা আক্তার (২৮)।

র‌্যাব-২ এর স্পেশালাইজ ক্রাইম প্রিভেনশন কোম্পানির কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহম্মদ মহিউদ্দিন ফারুকী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) ফজলুল হক ফারুকী বাংলানিউজকে জানান, বিভিন্ন পরিচয়ের আড়ালে কৌশলে মাদকের ব্যবসা করছিলেন ওই দম্পতি। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে সাভারে বাসস্ট্যান্ড থেকে ৭৭০ গ্রাম হেরোইনসহ তাদের আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যানুযায়ী আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় একটি বাড়িতে তাদের ভাড়া বাসায় নিজ কক্ষ থেকে আরও ৮৩০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। সব মিলিয়ে প্রায় ১ কেজি ৬০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলেও জানান এএসপি ফজলুল হক ফারুকী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও