কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রেমিকের লাশ ধানক্ষেতে, প্রেমিকা হিজড়া পল্লীতে

ডেইলি বাংলাদেশ পাটুপাড়া. দিনাজপুর প্রকাশিত: ২৮ মে ২০২০, ২১:২১

দিনাজপুর শহরের একটি ধানক্ষেত থেকে প্রেমিকের মরদেহ ও হিজড়া পল্লী থেকে তার প্রেমিকাকে উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে নিহতের দুই বন্ধুকে আটক করা হয়েছে। বুধবার রাতে শহরের রামনগরের মানিকপীর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম সদর উপজেলার মণ্ডলপাড়ার ওহাব উদ্দিনের ছেলে। আটকরা হলেন- আরিফুলের বন্ধু লুৎফর রহমান, বিপ্লব ডন ও শাওন।

জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে- মানিকপীর এলাকার একটি বাড়িতে আনন্দ-ফুর্তির আয়োজন করে আরিফুল ও তার বন্ধুরা। সেখানে আরিফুলের প্রেমিকা রেশমা আক্তার সিফাও ছিলেন। পাঁচ বন্ধুর সঙ্গে ফেনসিডিল ও জুস পানের একপর্যায়ে অচেতন হয়ে পড়েন আরিফ। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নেয়ার নাম করে মোটরসাইকেলেসহ লাপাত্তা হয়ে যায় দুই বন্ধু। পরে তার লাশ নয়নপুরের ধানক্ষেতে ফেলে দেয়। ওই সময় আরিফুলের প্রেমিকাকে নিয়ে বাঙ্গীবেচার ঘাট এলাকার হিজড়া পল্লীতে একজন হিজড়ার আশ্রয়ে রেখে আসে অন্য বন্ধুরা।

কোতয়ালি থানার ওসি (তদন্ত) বজলুর রশিদ জানান, খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে রেশমাকে উদ্ধার করা হয়েছে। ওই সময় লুৎফর ও বিপ্লবকে আটক করা হয়। পরে নয়নপুরের ধানক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। রেশমার কাছ থেকে পাওয়া বর্ণনায় নিশ্চিত হওয়া যায় মরদেহটি আরিফুলের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও