কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দিনাজপুরে আরও ২১ জনের করোনা শনাক্ত

আরটিভি প্রকাশিত: ২৮ মে ২০২০, ১৯:৫৭

দিনাজপুরের বিরামপুর ও নবাবগঞ্জে দুই উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২১ জন করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এর মধ্যে বিরামপুর উপজেলায় ৮ জন এবং নবাবগঞ্জ উপজেলায় ১৩ জন। জেলা সিভিল সার্জন আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদী জানান, বিরামপুর উপজেলায় নতুন করে ৮ ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এর আগে ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছিলেন। এ নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১৮ জনে। তার মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন।

এদিকে নবাবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার নাজমুন নাহার জানান, নবাবগঞ্জ উপজেলার নতুন করে ১৩ জন করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফিল্ড সহকারী ১২ জন এবং একজন ইমাম রয়েছেন। যিনি ইমাম তিনি গাজীপুর থেকে এসেছেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে তিনজনের শরীরে করোনাভাইরাসের উপসর্গ রয়েছেন। অন্য ব্যক্তিদের মধ্যে কোনও করোনার উপসর্গ নেই। এ নিয়ে উপজেলায় ১৯ জন রোগী করোনা শনাক্ত হলেন। শনাক্তদের মধ্যে তিনজন অনেকটাই সুস্থ রয়েছেন। তাদেরকে আজ নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও