কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লকডাউনে পেছাল বিয়ে, শোকে যুবকের আত্মহত্যা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মে ২০২০, ১৬:২৬

করোনাভাইরাসের কারণে ঘোষিত লকডাউনের জেরে অনির্দিষ্টকালের জন্য বিয়ে পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিল পাত্র-পাত্রীর পরিবার। কিন্তু বিয়ে পেছানোর বেদনা বেশিদিন সইতে পারলেন না পাত্র। শোকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ড রাজ্যে। গত রোববার (২৪ মে) রাজ্যের জামশেদপুরের বিশ্বকর্মা নগরের বাড়ি থেকে পাত্র সঞ্জিত গুপ্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ঝাড়খণ্ডের পার্শ্ববর্তী রাজ্য বিহারের আওরঙ্গবাদের একটি মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সঞ্জিতের। ২৫ এপ্রিল বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে ঘোষিত লকডাউনের জন্য তা সম্ভব হয়নি। পরিস্থিতির উন্নতি হওয়া পর্যন্ত বিয়ে পিছিয়ে দেয় দুই পরিবার। এতেই ভেঙে পড়েন ওই যুবক। ভুগতে থাকেন মানসিক অবসাদে। বন্ধু-বান্ধব ও বাড়ির লোকজনের সাথেও কথা বলা বন্ধ করে দেন সঞ্জিত শেষ পর্যন্ত গলায়ই দড়ি দিলেন তিনি।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় নিকটস্থ থানার পুলিশ। তার মরদেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। পুলিশের কর্মকর্তারা বলছেন, আগের দিন রাতেও সবার সঙ্গে বসে খাবার খান সঞ্জিত। কিন্তু পরদিন ভোরে তার বাবা প্রাতঃকৃত্য সারতে উঠে সঞ্জিতের ঘরে পুত্রের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও