কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনা জয় করলেন পুলিশের আরো ১৬১ সদস্য

এনটিভি প্রকাশিত: ২৭ মে ২০২০, ২২:৫০

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা আরো ১৬১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ বুধবার বিকেলে তাঁরা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছেড়েছেন। রাতে পুলিশ সদর দপ্তরের এআইজি মিডিয়া সোহেল রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৬১ জন পুলিশ সদস্যের কোভিড-১৯ পরীক্ষা করে পরপর দুবারই রিপোর্ট নেগেটিভ আসায় চিকিৎসকরা তাদেরকে সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের অনুমতি দেন।

সুস্থ হওয়া প্রত্যেক পুলিশ সদস্যকে হাসপাতাল কর্তৃপক্ষ মাস্ক প্রদান করেন এবং তাঁদেরকে ফুল দিয়ে বিদায় জানান। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এর ফলে করোনা সংক্রমণে অসুস্থ হওয়া পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন। এর মধ্যে এক হাজার ২৮৭ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তাদের মধ্যে অনেকেই আবার দেশ ও জনগণের সেবায় আত্মনিয়োগ করেছেন। সোহেল রানা স্বাক্ষরিত আরেকটি সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করে বলা হয়, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের নির্দেশনা অনুযায়ী করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এরই ফলশ্রুতিতে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুস্থতার হার একদিকে যেমন দ্রুততার সাথে বাড়ছে, অন্যদিকে কমছে নতুন করে সংক্রমণের সংখ্যা।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ বুধবার ১৬১ জন পুলিশ সদস্য করোনাকে হটিয়ে সুস্থ হয়েছেন। পক্ষান্তরে, চলমান করোনাযুদ্ধে জনগণের সেবা ও সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে নতুন করে ৮৫ জন পুলিশ সদস্য সংক্রামিত হয়েছেন। এ হিসাবে সুস্থতার হার সংক্রমণের তুলনায় প্রায় দ্বিগুণ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও