কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘শিক্ষাক্ষেত্রে নিলুফার মঞ্জুরের অবদান অসামান্য’

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৭ মে ২০২০, ২২:১৬

সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।তারা বলেন, শিক্ষাক্ষেত্রে সদ্য প্রয়াত সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুরের অসামান্য অবদান ছিল। গত মঙ্গলবার (২৬ মে) ভোরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুতে বিএনপির দফতর থেকে পাঠানো বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘১৯৭৪ সালে ইংরেজি মাধ্যমের শিক্ষাপ্রতিষ্ঠান সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুরের মৃত্যুতে তার পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। তিনি ছিলেন একজন আদর্শ শিক্ষয়িত্রী এবং তার কর্মের মাধ্যমে তিনি নিজেই মূলত: একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছিলেন।

শিক্ষাক্ষেত্রে তার অবদান অসামান্য। তার স্বনামধন্য প্রতিষ্ঠান সানবিমস স্কুলের সাবেক শিক্ষার্থীরা দেশ-বিদেশে বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠা পেয়েছেন। দোয়া করি-মহান রাব্বুল আলামিন যেন তাকে বেহেশত নসিব করেন এবং গভীরভাবে শোকাহত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দেন।’বিএনপির স্থায়ী সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীও অধ্যাপক নিলুফার মঞ্জুর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও