কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মোরগ-পোলাও আর মিষ্টান্ন খাবে ২৫ হাজার মানুষ

কালের কণ্ঠ প্রকাশিত: ২৪ মে ২০২০, ২১:০৩

রাত ৮টা। সারিবদ্ধভাবে বসানো হয়েছে ৪০টি চুলা। আনা হয়েছে ৩০০ পাতিল। কেউ ব্যস্ত মসলা পিশাতে। কেউ ব্যস্ত চাল ধুতে। আবার কেউ ব্যস্ত মুরগীর মাংস কাটতে। এই দৃশ্য নরসিংদী পৌরসভার বাসাইল এলাকার শাপলা চত্বর এলাকায়।

আগামীকাল সোমবার ঈদুল ফিতর উপলক্ষে পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত উদ্যোগে পৌর এলাকার ২৫ হাজার মানুষকে খাওয়ানো হবে মোরগ-পোলাও, ডিম, মিষ্টি ও ফিরনী। সঙ্গে দেওয়া হবে একটি বোতলজাত পানিও।

সারা দেশে চলমান করোনা সংকট মোকাবেলায় গত ১৭ মার্চ থেকে নানামুখী কর্মসূচি গ্রহণ করেন নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল। এসব কর্মসূচির একটি একসঙ্গে ২৫ হাজার মানুষকে ঈদুল ফিতর উপলক্ষে উন্নতমানের খাবার বিতরণ।

এর আগে তিনি করোনা সংকটে মধ্যবিত্ত্ব, নিম্ন মধ্যবিত্ত্ব, অসহায়, দুস্থ, কর্মহীন শ্রমিকসহ নানা পেশা-শ্রেণীর ২০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পাশাপাশি পুরো রমজান মাসব্যপী প্রতিদিন ৫ হাজার মানুষকে ইফতার করানো ছিল গৃহীত কর্মসূচির মধ্যে উল্লেখযোগ্য।

এছাড়া পৌরবাসীর মধ্যে ৫০ হাজার মাস্ক, ২৫ হাজার হ্যান্ড স্যানিটাইজার, জেলার চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা এবং নিরাপত্তার জন্য ২ হাজার পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও