কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নওয়াজের বান্ধবীরা এলে ঘর ছেড়ে দিতেন আলিয়া

কালের কণ্ঠ প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৬:৫৪

নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে আলিয়া সিদ্দিকির বিচ্ছেদ নিয়ে আলোচনা তুঙ্গে। নওয়াজের সঙ্গে থাকবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন, আলিয়া ওরফে অঞ্জলি কিশোর পান্ডে। এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, গত ২-৩ বছর ধরে নওয়াজের সংসার ত্যাগ করেছেন তিনি। নওয়াজের সঙ্গে থাকেন না কারণ তাঁর বেড়ে চলা খারাপ ব্যবহারের জন্য।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে আলিয়া জানান, নওয়াজ তাঁর গায়ে হাত না তুললেও, অত্যন্ত খারাপ ব্যবহার করতেন তাঁর সঙ্গে। বিয়ের সময় যখন নওয়াজের কিছু ছিল না, তখন থেকে তাঁর দেখভাল করেন তিনি। কিন্তু গ্যাংস অফ ওয়াসেপুরের সাফল্যের পর থেকেই পালটাতে শুরু করে নওয়াজের ব্যবহার। নাম, যশ যত বাড়তে শুরু করে, নওয়াজের ব্যবহারও পালটাতে শুরু করে। এমনকী, নওয়াজের বান্ধবীরা বাড়িতে এলে, তিনি সেখান থেকে বেরিয়ে যেতেন বলে জানান আলিয়া।

পাশাপাশি তিনি আরও জানান, বিয়ের পর প্রথম সন্তানের জন্মের পর নওয়াজকে ছেড়ে একা থাকতেন তিনি। ওই সময় তাঁর বাবা-মাও সম্পর্ক ত্যাগ করেছিলেন তাঁর সঙ্গে। অন্য ধর্মে বিয়ে হওয়ায় বাবা-মায়ের সঙ্গেও কোনও সম্পর্ক ছিল না। ফলে প্রথম সন্তান জন্মের পর ১৫ হাজার টাকা ঘর ভাড়া দিয়ে একা চলতেন তিনি। পরে নওয়াজ তাঁর সঙ্গে যোগাযোগ করলে, জীবনকে আরও একবার দেখে নিতে চান মনে করে ফিরে আসেন। কিন্তু নওয়াজের ব্যবহার এরপর থেকে আরও খারাপ হতে শুরু করে।  আলিয়ার দাবি, তাঁদের যিনি বিয়ে করিয়েছিলেন, সেই মৌলবীর টাকা থেকে শুরু করে প্রথম সন্তানের জন্মের সমস্ত খরচ তিনিই চালিয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও